ঠাকুরগাঁওয়ে জনসমাবেশে ওবায়দুল কাদের
ফখরুল সাহেব, পায়ের নিচ থেকে মাটি সরে গেছে

0

বিএনপি মহাসচিবের সমালোচনা করে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, ফখরুল সাহেব, পায়ের নিচ থেকে মাটি সরে গেছে। তিনি আজ ঠাকুরগাঁও স্কুল মাঠে স্থানীয় আওয়ামী লীগ আয়োজিত এক সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

ওবায়দুল কাদের ঠাকুরগাঁওয়ের জনসমাবেশের উদ্দেশ্যে বলেন, আপনাদের ঠাকুরগাঁওয়ের সন্তান মির্জা ফখরুল প্রধানমন্ত্রীকে পদত্যাগ করতে বলেছেন। আপনারা কী বলেন? এসময় মাঠ থেকে বিশাল জনতা হাত নেড়ে ‘না না’ বলেন। তখন ওবায়দুল কাদের বলেন, ‘ফখরুল সাহেব, পায়ের নিচ থেকে মাটি সরে গেছে।’

ওবায়দুল কাদের বর্তমান সরকারের গৃহিত বিভিন্ন পদক্ষেপ তুলে ধরেন। বিভিন্ন ভাতা ও ডিজিটালাইজেশনের বিভিন্ন দিক তুলে ধরে ওবায়দুল কাদের বলেন, এক সময় এই ঠাকুরগাঁওয়ে ধূলার উড়াউড়িতে কিছু দেখা যেতো না। আর এখন এখানে আন্তর্জাতিক মানের বিমান নামতে পারবে।
বিশাল জনতাকে উদ্দেশ্য করে ওবায়দুল কাদের বলেন, উন্নয়নশীল দেশের এই ধারা অব্যাহত রাখতে হলে আবার শেখ হাসিনাকে ক্ষমতায় আনতে হবে।
জনতাকে উদ্দেশ্য করে ওবায়দুল কাদের প্রশ্ন করেন, ৭৫ পরবর্তী বাংলাদেশে শেখ হাসিনার চেয়ে দক্ষ যোগ্য আর কেউ ছিল? জনতা তখন হাত নেড়ে ‘না না’বলেন।
ওবায়দুল কাদের সবাইকে প্রশ্ন করেন, আপনারা কী শেখ হাসিনাকে আবার ভোট দেবেন? বিশাল জনসমাবেশের সবাই এ সময় হাত তুলে সমর্থন জানায়।
ওবায়দুল কাদের জনগণের সঙ্গে `নৌকা`, `নৌকা`, `শেখ হাসিনা` `শেখ হাসিনা` স্লোগানে বক্তৃতা শেষ করেন।

Leave A Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.