মানুষের দু:সময়ে পাশে থাকাই প্রকৃত মানুষের দায়িত্ব : রেজাউল করিম চৌধুরী

0

পবিত্র মাহে রমজান উপলক্ষে সিদ্দিক রেজওয়ানা ওয়েল ফেয়ার ফাউন্ডেশনের চেয়ারম্যান ও কেন্দ্রীয় যুবলীগের সাবেক প্রেসিডিয়াম সদস্য আলহাজ্ব সৈয়দ মাহমুদুল হক এর উদ্দ্যোগে খাদ্য ও ইফতার সামগ্রী বিতরণ করেন চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সিনিয়র যুগ্ম-সাধারণ সম্পাদক ও চট্টগ্রাম সিটি কর্পোরেশন নির্বাচনে আওয়ামী লীগের মনোনীত মেয়র প্রার্থী বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব এম. রেজাউল করিম চৌধুরী।

০৮ নং শুলকবহর ওয়ার্ডে পবিত্র মাহে রমজান উপলক্ষে জনসাধারণের মাঝে খাদ্য ও ইফতার সামগ্রী বিতরণ করেন তিনি।

এসময় বীর মুক্তিযোদ্ধা এম. রেজাউল করিম চৌধুরী বলেন, দেশে এখন করোনা ভাইরাস মহামারি দূর্যোগ চলছে। এখন মানুষের পাশে মানুষ থাকা দরকার। মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা সারা বাংলাদেশের মানুষের পাশে আছেন। আমরাও সমাজসেবক হিসাবে বা রাজনীতিবিধ হিসেবে যার যার সামর্থ্য অনুযায়ী যদি মানুষের পাশে থাকতে পারি তাহলে মানুষের কষ্ট অনেকটা কমে আসবে। এখন কাজ কর্ম বন্ধ হয়ে যাওয়ায় মানুষের আয়ের উৎস বন্ধ হয়ে গেছে।তাই এই মূহুর্তে মানবিক দৃষ্টিকোণ থেকে সাহায্য সহযোগিতা করে যাওয়া নৈতিক দায়িত্ব বলে মনে করি।

এ সময় আরও উপস্থিত ছিলেন শুলকবহর ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি আতিকুর রহমান, সাধারণ সম্পাদক শেখ সরওয়ার্দী, গিয়াস উদ্দিন খান, রতন কান্তি চৌধুরী, আবদুর রাজ্জাক, আবু সাঈদ সুমন সহ অন্যান্য আওয়ামী ও যুবলীগ নেতৃবৃন্দ।

Leave A Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.