যৌন হয়রানিকারী শিক্ষকের শাস্তির দাবিতে বিক্ষোভ ও সড়ক অবরোধ

0

চিলমারী(কুড়িগ্রাম) প্রতিনিধিঃ কুড়িগ্রামের চিলমারীতে অষ্টম শ্রেনীর ছাত্রী ‘যৌন হয়রানিকারী’ শিক্ষক জিয়াউর রহমান জিয়ার শাস্তির দাবিতে বিক্ষোভ মিছিল ও সড়ক অবরোধ করেছে এলাকাবাসী। সোমবার দুপুরে উপজেলা পরিষদ মোড় থেকে বিক্ষোভ মিছিলটি বের হয়ে শহরের গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে। মিছিল শেষে উপজেলা পরিষদ মোড়ে সড়ক অবরোধ করে পথসভা করেন বিক্ষুদ্ধ এলাকাবাসী। পথসভায় শিক্ষক জিয়াউর রহমান জিয়ার শাস্তির দাবি চেয়ে বক্তব্য রাখেন, জাতীয় পার্টির নেতা রুকুনুজামান শাহিন, ছাত্রলীগের চিলমারী উপজেলা শাখার সাবেক সাধারণ সম্পাদক আবু আব্দুল্লাহ সিদ্দিক শুভ, সমাজ সেবক মোঃ নয়া মিয়া প্রমূখ।

পরে ঘটনাস্থলে উপজেলা নির্বাহী অফিসার শাহ মোঃ শামসুজ্জোহার উপস্থিত হয়ে জানান, ইতি মধ্যে উক্ত শিক্ষককে চিলমারী থানা পুলিশ আটক করে জেল হাজতে প্রেরন করা হয়েছে, আশা করছি আদালত অবশ্যই দোষি ব্যাক্তিকে শাস্তি দেবেন।
উলে­খ্য, শুক্রবার (১ ফেব্র“য়ারি) সকাল ১০টার দিকে থানাহাট পাইলট বালিকা উচ্চ বিদ্যালয়ের অষ্টম শ্রেণীর এক ছাত্রী একই বিদ্যালয়ের বিএসসি শিক্ষক জিয়াউর রহমান জিয়ার কাছে প্রাইভেট পড়তে গেলে শ্লীলতাহানির শিকার হয়। পরে ওই ছাত্রী ফিরে গিয়ে তার পরিবারের লোকজনকে বিষয়টি জানায় এবং উক্ত ছাত্রী বিষয়টি লিখিত আকারে উপজেলা নির্বাহী অফিসারকে জানায়। লিখিত অভিযোগের প্রেক্ষিতে প্রাথমিক তদন্দে অভিযোগ প্রমানিত হওয়ায় এলাকাবাসীর সহযোগীতায় অভিযুক্ত শিক্ষকে পুলিশে সোপর্দ করা হয়।

Leave A Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.