লালমনিরহাটে ৬৮ প্রার্থীর মনোনয়ন পত্র জমা

0

লালমনিরহাট প্রতিনিধিঃ উপজেলা পরিষদ নির্বাচনে লালমনিরহাটের ৫ উপজেলায় চেয়ারম্যান, পুরুষ ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে মনোনয়ন পত্র জমা দিয়েছেন মোট ৬৮ জন প্রার্থী।

সোমবার (১১ ফেব্রুয়ারী) বিকেলে সংশ্লিষ্ট উপজেলা নির্বাচন কর্মকর্তা ও সহকারী রির্টানিং কর্মকর্তারা এ তথ্য নিশ্চিত করে জানান, চেয়ারম্যান হিসেবে মনোনয়ন জমা করেছেন ১৯ জন প্রার্থী। ভাইস চেয়ারম্যান পদে ২৭ জন এবং মহিলা ভাইস চেয়ারম্যানের পদে ২২ জন প্রার্থী তাদের মনোনয়ন পত্র জমা দিয়েছেন।

চেয়ারম্যান পদে মনোনয়ন জমা করেছেন যারা, পাটগ্রাম উপজেলায় রুহুল আমিন বাবুল (আ’লীগ) এবং ওয়াজেদুল ইসলাম শাহিন (স্বতন্ত্র)। ভাইস চেয়ারম্যান পদে ৪ জন ও মহিলা পদে ৩ জন মনোনয়ন পত্র জমা দিয়েছেন।

হাতীবান্ধা উপজেলায় লিয়াকত হোসেন বাচ্চু (আ’লীগ), অধ্যক্ষ সরওয়ার হায়াত খান(আ’লীগ বিদ্রোহী), মশিউর রহমান মামুন (আ’লীগ বিদ্রোহী), বদিউজ্জামান ভেলু (আ’লীগ বিদ্রোহী), এমজি মোস্তফা (আ’লীগ বিদ্রোহী) ও আলমগীর হোসেন রঞ্জু (আ’লীগ বিদ্রোহী)। ভাইস চেয়ারম্যান পদে ৯ জন ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে ৪ জন মনোনয়ন পত্র জমা দিয়েছেন।

কালীগঞ্জ উপজেলায় মাহাবুবুজ্জামান আহমেদ (আ’লীগ), মিজানুর রহমান মিজু (আ’লীগ বিদ্রোহী), তাহির তাহু (আ’লীগ বিদ্রোহী), আশরাফ আলী (ইশা) ও নাহিদ হাসান (জাপা)। ভাইস চেয়ারম্যান পদে ৩ জন ও মহিলা পদে ৭ জন মনোনয়ন জমা দিয়েছেন।

আদিতমারী উপজেলায় রফিকুল আলম(আ’লীগ), ফারুক ইমরুল কায়েস (আ’লীগ বিদ্রোহী) ও নিগার সুলতানা রানী (জাপা)। ভাইস চেয়ারম্যান পদে ৬ জন ও মহিলা পদে ৬ জন।

লালমনিরহাট সদর উপজেলায় নজরুল ইসলাম পাটোয়ারী ভোলা (আ’লীগ), কামরুজ্জামান সুজন (আ’লীগ বিদ্রোহী) ও জাহিদ হাসান ডাবøু (জাপা)। ভাইস চেয়ারম্যান পদে ৫ জন ও মহিলা পদে ২ জন মনোনয়ন পত্র জমা দিয়েছেন।

Leave A Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.