হতদরিদ্রদের মধ্যে সুকানদিঘী কল্যাণ সংঘের শীতবস্ত্র বিতরণ

0

লালমনিরহাট প্রতিনিধিঃ ‘সেবা, ত্যাগ, সম্প্রীতি, প্রগতি ও উন্নয়ন’ স্লোগানকে সামনে রেখে লালমনিরহাটের কালীগঞ্জ উপজেলার সুকানদিঘী কল্যান সংঘের উদ্যোগে শীতবস্ত্র বিতরণ করা হয়েছে।
শক্রবার (৩০ নভেম্বর) বিকাল সাড়ে ৩টায় সুবিধাবঞ্চিত শিশু, পঙ্গু, বয়স্ক নারী-পুরুষসহ অসহায় গরিব দুঃস্থ জনগোষ্ঠীর মধ্যে এ শীতবস্ত্র বিতরণ করা হয়। শীতের দুর্ভোগ লাঘবের জন্য সুকানদিঘী কল্যান সংঘের নিজস্ব অর্থায়নে এ শীতবস্ত্র বিতরণ করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন, সুকানদিঘী কল্যান সংঘের সভাপতি আরিফুজ্জামান বাদল সেনাবাহিনী, ও সাধারণ সম্পাদক ফারুক হোসেন সেনাবাহিনী।
অন্যান্যদের মধ্যে আরও উপস্থিত ছিলেন, জাকির হোসেন বাংলাদেশ বিজিপি, সাইমুন বাংলাদেশ কৃষি ব্যাংক, মাসুদ হাসান বাংলাদেশ সোনালী ব্যাংক, আবু হাসান রিপান শিক্ষক, জয়ন্ত কুমার পল্লী উন্নয়ন অফিসার, ফেরদৌস আল ফারুক শিক্ষা অফিসার ব্র্যাক ব্যাংক, জাহাঙ্গীর আলম পশু ডাঃ, আসাদুল ইসলাম এনজিও, মাসুদ জেসমীন ওষুধ ফার্মেসী, মাহিদুল ইসলাম জুয়েল ব্যবসায়ী, সামসুল হক ব্যবসায়ী, মফিদার রহমান ব্যবসায়ী,রেজাউল করিম ব্যবসায়ী, সাংবাদিক আজিজুল ইসলাম বারী, সিরাজুল ইসলাম, আলমগীর হোসেন,মোস্তফা হোসেন, কাদির, কমল কৃষ্ণ প্রমুখ।

Leave A Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.