নিউজিল্যান্ড সিরিজ নিয়ে বোর্ড সভা

0

আসন্ন বাংলাদেশ প্রিমিয়ার লিগ আর বাংলাদেশ দলের নিউজিল্যান্ড সফর নিয়ে আজ দুপুরে অনানুষ্ঠানিক বোর্ড সভার কথা রয়েছে। দুপুর ১২টার পর একে একে মিরপুরের শেরেবাংলা স্টেডিয়ামে বিসিবি ভবনে আসছেন বোর্ড কর্তারা। পৌনে ১টা নাগাদ হাজির হয়েছেন সভাপতি নাজমুল হাসান পাপন।

আগামী জানুয়ারি মাসের ২০ তারিখে বসবে বিপিএলের অষ্টম আসর। যদিও আনুষ্ঠানিকভাবে এখনো ঘোষণা দেয়নি বিসিবি। এমনকি চূড়ান্ত হয়নি ফ্রাঞ্চাইজিও। কোন ৬টি দল পাবে ফ্রাঞ্চাইজির টোকেন পাবে, সেটি নির্ধারণই মূল এজেন্ডা আজকের অনানুষ্ঠানিক বোর্ড সভায়। সঙ্গে চূড়ান্ত হবে সূচি আর ক্রিকেটার্স ড্রাফটের দিনক্ষণ।

এদিকে বিপিএলের সঙ্গে বাংলাদেশ দলের নিউজিল্যান্ড সফর নিয়েও আলোচনা হবে বলে আভাস পাওয়া গাছে। দুই ম্যাচের টেস্ট সিরিজ খেলতে নিউজিল্যান্ড গেছে বাংলাদেশ দল। সেখানে গিয়ে কোয়ারেন্টাইন জটিলতায় পড়েছে সফরকারীরা।

বৃহস্পতিবার (১৬ ডিসেম্বর) দলটির বেশ কয়েকজন ক্রিকেটার কোয়ারেন্টাইন থেকে মুক্ত হয়ে অনুশীলন নেমেছিলেন। তবে আবার শুনতো হলো দুঃসংবাদ। আপাতত ২১ ডিসেম্বর পর্যন্ত আবার বন্দি জীবন কাটাতে হবে তাদের। এর সঙ্গে যোগ হয়েছে স্পিন বোলিং কোচ রঙ্গনা হেরাথের করোনাভাইরাস আক্রান্তের খবর। হোটেল থেকে এই লঙ্কানকে নিয়ে যাওয়া হয়েছে কোভিড সেন্টারে।সব মিলিয়ে কিউই সিরিজ নিয়ে শঙ্কা তৈরি হয়েছে।

Leave A Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.